HangZhou TianYuan Pet Products Co., Ltd

Fuente One-stop utia'al u asab u 10.000 SKU tak 1996!

পোষা খাওয়ানো স্টাইল এবং লাইফস্টাইল
- May 26, 2017 -

একটি পোষা খাওয়ানো মালিক এবং পোষা মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ লিঙ্ক এক, এবং ভাল ক্ষুধা সাধারণত লক্ষণ শরীরের স্বাস্থ্যের সব দিক ফিড এবং ভাল অবস্থায় আছে (তবে সবসময় না, কিছু রোগে যেমন কুকুর এবং কুকুর হাইপারথাইরয়েডিজম, পোষা প্রাণীদেরও ভাল আকাঙ্ক্ষা থাকবে)। পোষা খাদ্য পদ্ধতি সরাসরি পোষা এর অভ্যাস এবং মালিক এর জীবনধারা প্রতিফলিত করে।

একটি পোষা প্রাণী খাওয়ানো মালিক এবং পোষা মধ্যে একটি খুব গুরুত্বপূর্ণ লিঙ্ক, এবং ভাল ক্ষুধা সাধারণত একটি লক্ষণ যে শরীরের শরীর সুস্থ এবং ভাল অবস্থায় হয় (কিন্তু এটা সবসময় কুকুর এবং বিড়াল হিসাবে কিছু রোগ নয় hyperthyroidism, পোষা একটি ভাল ক্ষুধা থাকবে)। পোষা খাদ্য খাওয়ানোর পদ্ধতি সরাসরি পোষা এর খাওয়া অভ্যাস এবং মালিক এর জীবনধারা প্রতিফলিত। সাধারণভাবে, বিড়ালগুলি প্রতিটি সময় কেবলমাত্র একটি ক্ষুদ্র পরিমাণে খাদ্য খাওয়াচ্ছে, তাই যেকোন খাদ্যই খাওয়ানো হয় যাতে বিড়ালের জন্য উপযুক্ত খাবার ও জল পায়। বিড়ালের বিপরীতে, কুকুরগুলি আরো বেশি সামাজিক এবং নির্দিষ্ট সময়ে খেতে থাকে, তাই সীমিত খাদ্যের প্যাটার্ন বা শুধুমাত্র একটি নির্দিষ্ট সময় খাওয়ানো কুকুরের খাওয়ানোর ক্ষেত্রে সাধারণ।

বিভিন্ন প্রয়োজনীয়তা অনুযায়ী প্রথাগত খাদ্য খাওয়ানো, সাধারণ খাবার পদ্ধতি নিম্নরূপ:

1, পোষা খাওয়ানো - কোন খাবার খাওয়ানো (বিনামূল্যে পছন্দ): যেকোনো সময় খাবার পাওয়া যেতে পারে, সংখ্যাটি সীমাবদ্ধ নয়, পোষা প্রাণী কি সময় খেতে পারে তা চয়ন করতে পারেন। খাওয়ানোর এই পদ্ধতি মালিকের সমস্যা হ্রাস করে, শুধুমাত্র সময়ের মধ্যে (সাধারণত 3 থেকে 5 দিন) এবং তারপর খাদ্য যোগ করুন। কিন্তু? খাওয়ার ত্রুটিগুলি কি? খাদ্য নিয়মিত খাওয়ানো সহজ? শুকনো বিড়াল (কুকুর) শস্য, খাদ্যের শক্তি উপাদান উচ্চ, তাই এটি সহজ? যাও È কত শক্তি আছে? স্থূলতা উপরন্তু, বাড়িতে যদি? একাধিক পোষা প্রাণী উত্থাপন, এইভাবে এটি একটি পোষা খাদ্য খাওয়া পালন করা কঠিন হয় না হ্রাস করা হয়। অ্যানোরেক্সিয়া হল একাধিক রোগের প্রথম প্রকাশ, এবং এই খাওয়ানো শৈশব রোগের আবিষ্কারের জন্য উপযুক্ত নয়।

2, পোষা খাওয়ানো - গ্রেড ফিডিং (পরিমাণগত সীমা): একটি নির্দিষ্ট পরিমাণ খাবার দিতে দিনে দিনে পোষা প্রাণী। এই পদ্ধতিটি সাধারণত একাধিকবার খাওয়ানো হয়, একবার সমাপ্ত হওয়া পর্যন্ত পরিমাণের পরিমাণ ফিড হবে না। যেহেতু প্রচুর খাদ্য খেলে প্রচুর পরিমাণে খাবার পেটের বিস্তারের সম্ভাবনা বাড়িয়ে দেয় এবং পশুর মানসিক স্বাস্থ্যের উন্নয়নে সহায়ক হয় না, তবে পোষা প্রাণীদের জন্য খাবার খাওয়ানো একটি সুখী প্রক্রিয়া, খাওয়ানোর সংখ্যা বৃদ্ধির মধ্যমণি বৃদ্ধি করতে পারে পোষা মানসিক পরিতোষ এই খাওয়ানোর মাধ্যমে, মালিক পোষা দৈনিক ক্যালোরি খাওয়া নিয়ন্ত্রণ করতে পারেন (যে কোন অতিরিক্ত নাটক বা পোষা প্রাণীকে বহন করার সুযোগ নেই) এবং পোষা খাদ্যের আরো বিস্তারিত পর্যবেক্ষণ হতে পারে, মালিক সহজেই তাদের নিজের পোষা প্রাণী জানতে পারেন প্রতিদিন ক্ষুধা এবং খাবার খাওয়ার পরিবর্তিত হয়েছে এই পদ্ধতির নেতিবাচক দিক খাদ্যের পরিমাণ নিয়ন্ত্রন করার এবং এটি প্রতিদিন একের অধিক খাওয়ানোর প্রয়োজন, যা বর্তমানে ব্যস্ত শহর পোষা জন্য কিছুটা কঠিন।

3, পশুর খাওয়ানো - সীমিত সময় খাওয়ানো (সময় সীমা): খাদ্যের ভিত্তিতে খাদ্য সরবরাহের উপর ভিত্তি করে এই খাওয়ানো পদ্ধতিটি সীমাবদ্ধ নয়, পার্থক্য হলো নির্দিষ্ট সময়ের মধ্যে শুধুমাত্র নির্দিষ্ট খাদ্য (সাধারণত 15 -20 মিনিট) খাদ্যের বাকি অংশ খালি করার সময় কিছু সময়ে এই খাওয়ানোর পদ্ধতিটি উপ-খাওয়ানোর সাথে মিলিত হয়, আর আর সীমাহীন পরিমাণে খাবার দেয় না, তবে সীমিত সময়ের মধ্যে পোষা খাবার নির্দিষ্ট পরিমাণ খাবার দিতে, খাওয়া শেষে অবশিষ্ট খাবার বাদ দেওয়া হলে সময়- সীমিত খাদ্য সাধারণত একটি দিন দুবার। এই পদ্ধতিটি পশুর পিক ইকারদের এড়ানোর একটি নির্দিষ্ট পরিমাণ হতে পারে এবং খাবারের জন্য খাদ্যের মধ্যে সুস্থ প্রতিযোগিতার উন্নতি করতে পারে। যদি আপনি একটি পোষা প্রাণী উপলব্ধ খাদ্য আগ্রহী হয় না, আপনি একটি ব্র্যান্ড (কুকুর) খাদ্য একটি ব্র্যান্ড বিবেচনা করা প্রয়োজন।

পোষা খাদ্যভোগী উপায় পছন্দ ভিন্ন পোষা প্রাণী এর পৃথক পরিস্থিতিতে এবং মালিক এর জীবনধারা লক্ষ্যবস্তু হয় উপায়। প্রসূতি, গর্ভাবস্থা এবং রোগ পুনরুদ্ধারের সময়ের মতো নির্দিষ্ট শারীরবৃত্তীয় এবং রোগগত সময়ের মতো বৃদ্ধির বিভিন্ন পর্যায়ে গৃহপালিত পশুর খাদ্যশস্যের বিভিন্ন প্রয়োজনীয়তাগুলি বিভিন্ন সময় শক্তি চাহিদার সাথে সামঞ্জস্যপূর্ণ হওয়া প্রয়োজন। কিন্তু পোষা প্রাণী মধ্যে পৃথক পার্থক্য বিবেচনা করা, প্রতিটি পোষা প্রাণী অনন্য, এবং সম্ভবত অন্যান্য পোষা প্রাণী "সামান্য অংশীদার" খাওয়ানোর পদ্ধতি আপনার জন্য সব হয় না। প্রকৃতপক্ষে, পোষা মালিকের সময়, শক্তি এবং অন্যান্য কারণে অতিরিক্ত বা কম পোষা খাদ্য এবং উপায় পছন্দ উপেক্ষা করা হতে পারে, যা একটি নির্দিষ্ট পরিমাণে ভালবাসার স্বাস্থ্য প্রভাবিত করবে।